Monday, October 7, 2013

  আমি বুঝি না একটা মানুষকে না জেনে না চিনে কিভাবে মানুষ ভুল ভেবে বসে থাকে। আমি নাম বলব না তাঁর, অন্যভাবে যদি বলি তাহলে আসবে ইউ এস গভর্নমেন্টের কথা। তারা তাঁকে সন্ত্রাসী ভাবে। আমেরিকায় জন্মগ্রহন করা এই সিভিল ইঞ্জিনিয়ারকে খোদ আমেরিকাই বিপদজনক মনে করেছিল। তরুণ সমাজে তিনি এতটাই জনপ্রিয় ছিলেন যে নিজের দেশ তাঁকে মেরে ফেলতে বাধ্য হয়েছিল। এমনকি তাঁর ১৬ বছরের ছেলে যেও কিনা আমেরিকান তাকে ড্রোন দিয়ে মেরে ফেলেছিল। কি দোষ ছিল তার আমি বুঝি না। আজো আমার কাছে রহস্যবৃত, কেন! আসলে পৃথিবীতে ভালো মানুষের দাম নেই। আমি আমেরিকাকে ঘৃণা করি না এজন্য, সবার দোষ না, দোষ দিই তাদের তৎকালীন প্রশাসনকে। আর আমাদের ভাইগুলোও কেন যেন এদের পা চেটে বেড়ায়! আসলে পৃথিবীর মাথা বলে কথা! 

''The iman that in your heart today will be your light(in the day of reckoning),now you make up your mind how much light you want"

যারা বুঝার বুঝে গেছেন কার কথা বলছি আমি, যারা বুঝেছেন কিন্তু জানতেন না প্লিজ আমায় ভুল বুঝার আগে একবার নিজে যাচাই করে নিন।

No comments:

Post a Comment